ডিসেম্বর ২, ২০২২, ১২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
ওএমএস এর পণ্য বিক্রয়ে অনিয়ম বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমান ও জোবাইদা রহমানের গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার এবং বিএনপি নেতা জাকির খানের মুক্তি চাই – আতাউর রহমান মুকুল একজন ভালো জীবনসঙ্গীর বৈশিষ্ট্য সিদ্ধিরগঞ্জে ‘কিশোর গ্যাংয়ের’ হামলায় প্রাণ গেলো কলেজ ছাত্রের বন্দরে বেদে ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ দেশের সমৃদ্ধি কামনায় রুবেল মাদবরের উদ্যোগে আইমান ট্রেডার্সের দোয়া ও ইফতার রূপগঞ্জে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্তরঞ্জন খেয়া ঘাটে ইজারাদার- মাঝিদের ঘাট জমা নিয়ে সিদ্ধান্তহীনতা, নৌকা বন্ধ তিন দিন সময়ের পরিক্রমায় মরে যায় এমপি-মন্ত্রী, মরেনা রেলওয়ে কালো বিড়াল গোপন বিয়ের জের ধরে খুন, আটক ১ গাইবান্ধা পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার সময় সূচী প্রকাশ র‌্যাব-১১’র অভিযানে নারীসহ মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে লুপ কাটিংয়ের মাটি বিক্রি হচ্ছে রাতের আধারে, ব্লক নির্মানে হচ্ছে অনিয়ম পুরোনো চেহারায় চাষাড়ার অবৈধ অটো স্ট্যান্ড নীট কনসার্ন গ্রুপের লিফট ছিঁড়ে অন্তঃসত্ত্বা নারীসহ ১৪ শ্রমিক আহত প্রিয় বাসিনী বাংলাদেশ অ্যাওয়ার্ড ২০২০-২১ পেলেন নারায়ণগঞ্জের আফরোজা ওসমান আগামী ২৩ শে জুন ২১ জেলার ভাগ্যের দুয়ার খুলছে স্বপ্নের পদ্মা সেতু নাসিক-১০নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর জন্মদিনে কাউন্সিলর খোকনের দিনভর বিভিন্ন অনুষ্ঠান ও দোয়ার আয়োজন নাসিক-১০নং ওয়ার্ড যুবলীগ নেতা কাজী আমির এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন
এ পর্যন্ত আসতে ৫০টি মানুষকে দাফন করেছি শামীম ওসমান
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে

এ পর্যন্ত আসতে ৫০টি মানুষকে দাফন করেছি : শামীম ওসমান

বর্তমান খবর রিপোর্ট :  নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আমি সবার কাছে অনুরোধ করবো, একটা প্রজন্ম ছিল যারা বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। 

 

আমরাও যারা ৭৫’র পর রাজনীতি করতে এসেছি আমরা চেয়েছিলাম বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ একটু অন্য রকমভাবে নিতে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা একটা কথাই স্পষ্টভাবে বলেছিলেন, আইনের শাসনের মাধ্যমেই এই হত্যার বিচার হবে।

 

২১’শে আগস্টের ঘটনা যদি ঘটে যেত, নেত্রী যদি বেঁচে না থাকতো তাহলে অনেকেই জেলে থাকতো। আজ চারিদিকে দেখছি শুধু বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধু। ১৯৭৯ থেকে এ পর্যন্ত আসতে গিয়ে এই হাত দিয়ে ৫০টি মানুষকে দাফন করে ফেলেছি।

 

শনিবার (১৪ মার্চ) সন্ধ্যায়  নারায়ণগঞ্জ ক্লাব মাঠ প্রাঙ্গণে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও নারায়ণগঞ্জ ক্লাবের সহযোগিতায় আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

জেলা প্রশাসক মো.জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সচিব মেসবাহ উদ্দিন ও জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ¦ মোহাম্মদ আসলাম।

 

অনুষ্ঠান সঞ্চালনে ছিলেন ডা.একেএম শফিউল আলম ফেরদৌস। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, সদর ইউএনও নাহিদা বারিক, ক্রীড়া সংস্থার সহসভাপতি কে.ইউ.আকসির ও ফারুক বিন ইউসুফ পাপ্পু, না.গঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, সদস্য রবিউল হোসেন, মাহমুদা ইকবাল, সিরাজ উদ্দিন আহমেদ,জাকির হোসেন শাহিন, গৌতম কুমার সাহা, জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়াসহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তা ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। ফাইনাল খেলায় অফিসার্স ক্লাব ঢাকা সবুজকে হারিয়ে পাবনা স্যামসন এইচ  চৌধুরী টেনিস কমপ্লেক্স বিজয়ী হয়।

 

অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, ‘জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবন্দসহ সকলকে নিয়ে আমরা কাজ করি। সরকারের প্রয়োজনে আমরা কাজ করি। দেশের যেকোনো প্রয়োজনে আমরা কাজ করতে চাই। বঙ্গবন্ধু চেতনায় উদ্বুদ্ধ হয়ে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো।’

 

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু বলেছেন, ‘বঙ্গবন্ধুকে নিয়ে ফিদেল কাস্ত্রো একটি কথা বলেছিলেন যে, তিনি কখনো হিমালয় দেখেনি, কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেখেছেন।

 

বঙ্গবন্ধুকে দেখেই তিনি হিমালয়ের বিশালতা অনুভব করেছেন। এবং এর মাধ্যমেই তার হিমালয় দেখা হয়ে গিয়েছে। এই ধরনের একটি উক্তি যদি কেউ কারো সম্পর্কে করে তাহলেই বোঝা যায় যে, তারা ব্যক্তিত্ব কতো বড় ছিলো।

 

তার এক আঙ্গুলের ইশারায় বাংলাদেশের কোটি কোটি মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলো। সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে এই টেনিস খেলার আয়োজন। এর আয়োজনের জন্য আমি সকলকে ধন্যবাদ জানাই।’

 

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, ‘শত ঐতিহ্যের শহর নারায়ণগঞ্জ। শত সংগ্রামের শহর নারায়ণগঞ্জ। আজ এই শহরে সবাই মিলে নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর চেতনা ছড়িয়ে দেয়ার কাজ শুরু করেছি।

 

আজকে এখানে এসেছেন আমাদের সম্মানিত প্রধান অতিথি একেএম শামীম ওসমান যার রক্তে একেএম শামসুজ্জোহার রক্ত প্রবাহিত। যেই একেএম শামসুজ্জোহা নারায়ণগঞ্জে ছিলো বলেই বঙ্গবন্ধু বারবার নারায়ণগঞ্জে চলে এসেছেন।

 

এতে এখানে রাজনৈতিক সূতিকাগার তৈরী হয়েছে। এই নারায়ণগঞ্জ কিন্তু বাংলাদেশকে সব সবকিছুতেই সাপোর্ট দিয়েছে।’

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads