ডিসেম্বর ৯, ২০২৩, ৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের পটিয়ায় শ্বাসরোধ করে স্বামী হত্যা -স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা সেলিম প্রধান মহিলা জাতীয় পার্টির মতবিনিময় সভা খালেদা জিয়াকে চিকিৎসা দিতে ঢাকায় আসছেন মার্কিন চিকিৎসক যে কোন সময় আত্মঘাতী হামলা করতে পারে- কাজিম উদ্দিন প্রধান। ভৈরব ট্রেন দুর্ঘটনায় নিহত ২০, সংখা বৃদ্ধির আশংকা শারদীয় দুর্গাপূজার নবমীতে ফ্রি চিকিৎসা ক্যাম্প এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা স্বামী হাজতে, ন্যায় বিচার চেয়ে দ্বারে দ্বারে স্ত্রী-সন্তান সোনারগাঁয়ে চারটি রাস্তার ভিত্তিপ্রস্তর ও ২টি গার্ডার ব্রিজের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবে নারায়ণগঞ্জবাসীকে শুবেচ্ছা- রিপন ভাওয়াল জাতীয় পতাকা অবমাননা, ব্যক্তিগত তহবিল থেকে পূজা মণ্ডপে অর্থ প্রদান ৫০০ শত অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন একটি রেস্টুরেন্ট সিলগালা। র‌্যাব-১১’র অভিযানে মাদক, কাভার্ডভ্যানসহ গ্রেফতার ১ পূর্ব শত্রুতার জেরে নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত সোনারগাঁয়ে ৫ জেলেকে ভ্রাম্যমান আদালতের দণ্ড নারায়ণগঞ্জ আদালতে ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে মাদকের আলামত ধ্বংস ফটো সাংবাদিক শেখ কাওছার অসুস্থ! খানপুর হাসপাতালে ভর্তি সোনারগাঁয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার বিতরণ।

ক্ষমতায় না থাকলে বাংলাদেশ অন্ধকারে ফিরে যাবে- প্রধান মন্ত্রী শেখ হাসিনা

 

ডেস্ক রিপোর্টঃ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বুধবার (২৭ সেপ্টেম্বর) ওয়াশিংটন ডিসির হলিডে এক্সপ্রেস ইন হোটেলে আওয়ামী লীগের যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে বলেছেন, তার দল ক্ষমতায় না থাকলে বাংলাদেশ আবার অন্ধকার যুগে নিমজ্জিত হবে। তবে আমি জানি, বাংলাদেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চাইবে না। বিএনপি-জামায়াতের ২৯ বছরের শাসনামলকে অন্ধকারের যুগ , ওই সময়ে তারা নিজেদের ভাগ্যের উন্নয়ন ছাড়া জনগণের জন্য কিছুই করেনি।

তিনি বলেন, বিএনপি-জামায়াত চক্র বাংলাদেশের মানুষের জীবন থেকে ২৯ বছর মুছে দিয়েছে। অপরদিকে আওয়ামী লীগ ২০০৯ সাল থেকে আজ পর্যন্ত দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করে অনেক বছরের ঘাটতি পূরণ করেছে। ২০০৮ সালের নির্বাচনী ইশতেহারে তুলে ধরা তার সরকারের রূপকল্প-২০৪১ অনুযায়ী ২০০৯ সাল থেকে দেশে গণতান্ত্রিক প্রক্রিয়া ও স্থিতিশীলতা অব্যাহত রাখার পাশাপাশি সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে দেশ পরিচালনা করায় বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, তার সরকার ২০২৬ সাল থেকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে যাত্রা শুরু করার প্রস্তুতি নিচ্ছে এবং যার জন্য তারা উন্নয়ন ও সমৃদ্ধির পথে যাত্রাকে মসৃণ করার উপায় খুঁজে বের করতে তার মুখ্যসচিবের নেতৃত্বে একটি কমিটি গঠন করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের যাত্রায় কোনো জটিলতা হবে না।

প্রধানমন্ত্রী এসময় যুক্তরাষ্ট্রের নির্বাচিত জনপ্রতিনিধি, সিনেটর এবং কংগ্রেসম্যানদের সঙ্গে যোগাযোগ বাড়াতে প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। যুক্তরাষ্ট্রের জনপ্রতিনিধি, সিনেটর এবং কংগ্রেসম্যানদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর পাশাপাশি তাদের কাছে বাংলাদেশের উন্নয়ন এবং বিএনপি-জামায়াত চক্রের মিথ্যাচার ও বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্র তুলে ধরুন।

 

 

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads