সেপ্টেম্বর ২৯, ২০২৩, ৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
ক্ষমতায় না থাকলে বাংলাদেশ অন্ধকারে ফিরে যাবে- প্রধান মন্ত্রী শেখ হাসিনা সংঘবদ্ধ গরু চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার নীলফামারীতে ফেন্সিডিলসহ মা-ছেলে আটক। নারায়ণগঞ্জ বন্দরে ডিবির অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-৪ চিত্তরঞ্জন টেক্সটাইল পল্লী পরিদর্শন করলেন কুয়েত আর্মড ফোর্সেস এর প্রতিনিধি দল। অতিরিক্ত বিদ্যুৎ বিল, হয়রানির মুখে গ্রাহক স্কুল পরিদর্শনে ইউএনও, তিন শ্রেণীতে ছিলেন না কোন শিক্ষার্থী দেশের চিনির বাজার নিয়ন্ত্রণ করতে সরকারি চিনিকলগুলো চালু রাখা ও উৎপাদন বাড়ানো প্রয়োজন- শিল্পসচিব জাকিয়া সুলতানা। আড়াইহাজারে গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ১ আহত তিন জলঢাকা থানায় ৪০০ বোতল ফেনসিডিল সহ দুইজন গ্রেফতার। বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত সড়কগুলোত সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তিতে সৈয়দপুরবাসী। কারিকুলাম ডেভেলপমেন্ট অব স্মার্ট পুলিশিং’ শীর্ষক দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করলেন আইজিপি ওসি শাহাদাত হোসেনকে পুরস্কার দিলেন আইজিপি তিনদিন পর সাগর থেকে জিবিত উদ্ধার ২৯ জেলে সাংবাদিক জিহাদ হোসেন এর আজ শুভ জন্মদিন খালেদা জিয়াসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য ১০ অক্টোবর জাতিসংঘ পরিষদের ৭৮তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গ্যাস ট্যাবলেট দিয়ে প্রায় দেড় লক্ষ টাকার মাছ নিধন।

ছয় পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

রাজিব হাসান
ষ্টাফ রিপোর্টারঃ

রোববার(১৯ শে সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো. আব্দুল বাতেন চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় সংঘটিত ডাকাতি মামলার মূল রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারের স্বীকৃতিস্বরূপ ৬ পুলিশ কর্মকর্তাকে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও সনদ তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব কুমার ভদ্র, (অপারেশনস অ্যান্ড ক্রাইম) টিএম মোজাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিবসহ রাজশাহী রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এসএএম ফজল-ই-খুদা পলাশ, ভোলাহাট থানার ওসি মো. মাহবুবুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের এসআই মশিউর রহমান, আসগর আলী, অনুপ কুমার সরকার ও আরিফ ইউসুফ।

রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) টিএম মোজাহিদুল ইসলাম বলেন- সবার সম্মিলিত প্রচেষ্টায় দ্রুততম সময়ের মধ্যে অপরাধের রহস্য উদঘাটন ও অপরাধীদের গ্রেফতার করাই হচ্ছে পুলিশের কাজ। চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ডাকাতি মামলার ক্ষেত্রে সেটিই প্রমাণিত হয়েছে। যারা এই মামলার রহস্য উদঘাটন করেছে তাদের ডেডিকেশন ছিল, তারা নিরলসভাবে কাজ করে স্বল্প সময়ের মধ্যে তা করেছে। তাদের অনুপ্রাণিত করতে পুরস্কৃত করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব বলেন, ভোলাহাটে ডাকাতির ঘটনা ছিল খুবই আলোচিত। ডাকাতদের শনাক্ত করা ছিল পুলিশের জন্য চ্যালেঞ্জ। দ্রুত এ মামলার রহস্য উদঘাটন এবং প্রকৃত আসামিদের গ্রেফতার করায় তাদের অনুপ্রাণিত করতে পুরস্কার প্রদান করেছে রেঞ্জ ডিআইজি। এ পুরস্কার তাদের ভালো কাজে অনুপ্রেরণা জোগাবে।

উল্লেখ্য, ২৩ আগস্ট চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থেকে ঢাকাগামী তিনটি বাসে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা লাঠি ও হাতুড়ি দিয়ে বাসের সামনের অংশ ভাঙচুর করে ভেতরে ঢুকে যাত্রীদের পিটিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার ছিনতাই করে। শেষের বাসটিতে ছিনতাই সম্পন্ন করার আগেই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে পালিয়ে যায় ডাকাতরা। এ ঘটনার পর থেকেই ডাকাত সদস্যদের আটক ও মালামাল উদ্ধার করতে অভিযান শুরু করে পুলিশ। ডাকাতির ঘটনায় জড়িত মূলহোতাসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে। আটককৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন, স্বর্ণালংকার, নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ।

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads