সেপ্টেম্বর ২৪, ২০২৩, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
দেশের চিনির বাজার নিয়ন্ত্রণ করতে সরকারি চিনিকলগুলো চালু রাখা ও উৎপাদন বাড়ানো প্রয়োজন- শিল্পসচিব জাকিয়া সুলতানা। আড়াইহাজারে গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ১ আহত তিন জলঢাকা থানায় ৪০০ বোতল ফেনসিডিল সহ দুইজন গ্রেফতার। বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত সড়কগুলোত সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তিতে সৈয়দপুরবাসী। কারিকুলাম ডেভেলপমেন্ট অব স্মার্ট পুলিশিং’ শীর্ষক দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করলেন আইজিপি ওসি শাহাদাত হোসেনকে পুরস্কার দিলেন আইজিপি তিনদিন পর সাগর থেকে জিবিত উদ্ধার ২৯ জেলে সাংবাদিক জিহাদ হোসেন এর আজ শুভ জন্মদিন খালেদা জিয়াসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য ১০ অক্টোবর জাতিসংঘ পরিষদের ৭৮তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গ্যাস ট্যাবলেট দিয়ে প্রায় দেড় লক্ষ টাকার মাছ নিধন। আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অতিরিক্ত আইজিপি’র অবসর আদমজীতে বরখাস্তকৃত প্রধান শিক্ষককে গাজী পুনরায় বহালের প্রতিবাদে মানববন্ধন,বড় আন্দোলনের হুশিয়ারী ১০ চাকার ডাম্পারে ক্ষতিগ্রস্ত সড়ক, প্রশাসনের দৃষ্টি কামনা পানিতে টইটম্বুর কাপ্তাই লেক শিক্ষা মন্ত্রণালয়কে বাস্তবায়নাধীন প্রকল্পের কাজ দ্রুত শেষ করার সুপারিশ ডোমারের জেলা প্রশাসকের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন গাজীপুরে শিক্ষা ব্যুরো’র আয়োজনে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালন
বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি যুবক গ্রেফতার

বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, যুবক গ্রেফতার

নিজেস্ব প্রতিবেদক: জয়পুরহাটের আক্কেলপুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে সাদ্দাম হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৮ জুন) রাতে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (২৯ জুন) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

গ্রেফতার সাদ্দাম হোসেন উপজেলার হাজরাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রীকে সাদ্দাম হোসেন দীর্ঘদিন ধরে প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু মেয়েটি তাতে সাড়া দেয়নি। রোববার সকালে মেয়েটি তাদের বাড়িতে একটি কাঁচা বেড়া দিয়ে ঘেরা বাথরুমে গোসল করছিল। ওই সুযোগে সাদ্দাম হোসেন বাথরুমের ভেতরে ঢুকে তাকে শ্লীলতাহানি করে। এ সময় মেয়েটি চিৎকার দিলে সাদ্দাম পালানোর চেষ্টা করে। পরে প্রতিবেশীরা তাকে ধরে গাছের সঙ্গে বেঁধে পুলিশে খবর দেন। পুলিশ এসে সাদ্দামকে গ্রেফতার করে নিয়ে যায়।

 

মেয়েটির বাবা অভিযোগ করে বলেন, বখাটে সাদ্দাম অনেক আগে থেকেই আমার মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। দিন দিন সে বেপরোয়া হয়ে উঠছিল। এর সুষ্ঠু বিচার চেয়ে আমি থানায় মামলা করেছি।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আক্কেলপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহানুর রহমান জানান, আসামি সাদ্দাম হোসেন পুলিশের কাছে মেয়েটিকে উত্যক্ত ও শ্লীলতাহানির করার কথা স্বীকার করেছেন।

 

আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, শ্লীলতাহানির ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সাদ্দাম হোসেনের নামে থানায় মামলা করেন। ওই মামলায় সাদ্দামকে গ্রেফতার করে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads