সেপ্টেম্বর ২৬, ২০২৩, ৪:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
নারায়ণগঞ্জ বন্দরে ডিবির অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-৪ চিত্তরঞ্জন টেক্সটাইল পল্লী পরিদর্শন করলেন কুয়েত আর্মড ফোর্সেস এর প্রতিনিধি দল। অতিরিক্ত বিদ্যুৎ বিল, হয়রানির মুখে গ্রাহক স্কুল পরিদর্শনে ইউএনও, তিন শ্রেণীতে ছিলেন না কোন শিক্ষার্থী দেশের চিনির বাজার নিয়ন্ত্রণ করতে সরকারি চিনিকলগুলো চালু রাখা ও উৎপাদন বাড়ানো প্রয়োজন- শিল্পসচিব জাকিয়া সুলতানা। আড়াইহাজারে গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ১ আহত তিন জলঢাকা থানায় ৪০০ বোতল ফেনসিডিল সহ দুইজন গ্রেফতার। বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত সড়কগুলোত সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তিতে সৈয়দপুরবাসী। কারিকুলাম ডেভেলপমেন্ট অব স্মার্ট পুলিশিং’ শীর্ষক দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করলেন আইজিপি ওসি শাহাদাত হোসেনকে পুরস্কার দিলেন আইজিপি তিনদিন পর সাগর থেকে জিবিত উদ্ধার ২৯ জেলে সাংবাদিক জিহাদ হোসেন এর আজ শুভ জন্মদিন খালেদা জিয়াসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য ১০ অক্টোবর জাতিসংঘ পরিষদের ৭৮তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গ্যাস ট্যাবলেট দিয়ে প্রায় দেড় লক্ষ টাকার মাছ নিধন। আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অতিরিক্ত আইজিপি’র অবসর আদমজীতে বরখাস্তকৃত প্রধান শিক্ষককে গাজী পুনরায় বহালের প্রতিবাদে মানববন্ধন,বড় আন্দোলনের হুশিয়ারী ১০ চাকার ডাম্পারে ক্ষতিগ্রস্ত সড়ক, প্রশাসনের দৃষ্টি কামনা

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১।

রাজধানী ঢাকার কারওয়ানবাজার ও সাতরাস্তার মাঝামাঝি তেজগাঁও এলাকায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে এই ঘটনা ঘটে। নিহতের নাম রাশেদ (২৮), তিনি পেশায় একজন রঙমিস্ত্রি। নিহত রাশেদের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়।

ট্রেনে কাটা পড়ার পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান।

নিহত রাশেদের বোন নইমা সংবাদ প্রতিনিধিকে জানান- রাতে মোবাইল করে আমাকে রাশেদের মৃত্যুর খবর জানানো হয় এবং হাসপাতালে এসে আমার ভাইয়ের মরদেহ আমি শনাক্ত করি। আমার ভাই রঙমিস্ত্রির কাজ করে। সে গাজীপুরে পরিবারের সঙ্গে বসবাস করে তবে কয়েকদিনের জন্য ঢাকায় কাজে আসলে বাংলামোটর এলাকায় আমার বাড়িতে থাকে।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান- নিহত রাশেদ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নাজির আহাম্মেদের ছেলে। রাশেদের মরদেহ তার বোন সনাক্ত করেছে, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads