ডিসেম্বর ৭, ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের পটিয়ায় শ্বাসরোধ করে স্বামী হত্যা -স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা সেলিম প্রধান মহিলা জাতীয় পার্টির মতবিনিময় সভা খালেদা জিয়াকে চিকিৎসা দিতে ঢাকায় আসছেন মার্কিন চিকিৎসক যে কোন সময় আত্মঘাতী হামলা করতে পারে- কাজিম উদ্দিন প্রধান। ভৈরব ট্রেন দুর্ঘটনায় নিহত ২০, সংখা বৃদ্ধির আশংকা শারদীয় দুর্গাপূজার নবমীতে ফ্রি চিকিৎসা ক্যাম্প এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা স্বামী হাজতে, ন্যায় বিচার চেয়ে দ্বারে দ্বারে স্ত্রী-সন্তান সোনারগাঁয়ে চারটি রাস্তার ভিত্তিপ্রস্তর ও ২টি গার্ডার ব্রিজের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবে নারায়ণগঞ্জবাসীকে শুবেচ্ছা- রিপন ভাওয়াল জাতীয় পতাকা অবমাননা, ব্যক্তিগত তহবিল থেকে পূজা মণ্ডপে অর্থ প্রদান ৫০০ শত অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন একটি রেস্টুরেন্ট সিলগালা। র‌্যাব-১১’র অভিযানে মাদক, কাভার্ডভ্যানসহ গ্রেফতার ১ পূর্ব শত্রুতার জেরে নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত সোনারগাঁয়ে ৫ জেলেকে ভ্রাম্যমান আদালতের দণ্ড নারায়ণগঞ্জ আদালতে ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে মাদকের আলামত ধ্বংস ফটো সাংবাদিক শেখ কাওছার অসুস্থ! খানপুর হাসপাতালে ভর্তি সোনারগাঁয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার বিতরণ।

লুঙ্গী মাহাবুবের মন্তব্যে নাসিক ০৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগ কর্মীসভায় বিশৃংখলা

কাউসার আহাম্মেদ শাওন
ষ্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ ০৪ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের পূর্ব ঘোষনা অনুযায়ী নাসিক ০৮ নং ওয়ার্ডে ১৮ ই সেপ্টেম্বর শনিবার আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়। এই সভাতে আওয়ামীলীগ কর্মীদের সংঘবদ্ধ করে মূলত আগামী রাজনীতির প্লাটফরম তৈরী করার লক্ষ্যে দলের সিনিয়র নেতারা আগামী কর্মপন্থা দিবেন, কিন্তু সভাতে সিনিয়র নেতাদের উপস্থিতিতে নাসিক ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার একজন কর্মী লুঙ্গী মাহাবুব( ফেসবুক আই ডি) এর করা এক মন্তব্যে সভায় অরাজগতার সৃষ্টি হয়। এমতাবস্থায় দলীয় সিনিয়র নেতারা বিব্রত অবস্থায় পরেন এবং পরবর্তীতে সিনিয়র নেতাদের হস্থক্ষেপে তা নিয়ন্ত্রনে আসে।

আওয়ামী রাজনীতিতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, নারায়ণগঞ্জ ০৪ আসনের সাংসদ গনমানুষের নেতা এ কে এম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে কর্মী সভার আয়োজন করা হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে। তার পরিক্রমায় আজ ১৮ ই সেপ্টেম্বর শনিবার নাসিক ০৮ নং ওয়ার্ডে কর্মীসভার আয়োজন করা হয়। সভাতে নারায়ণগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ মহানগর, সিদ্ধিরগঞ্জ থানা ও নাসিক ০৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগ সিনিয়র নেতাকর্মী ও কর্মী সাধারন এর উপস্থিতিতে আগামীতে সবাই একতাবদ্ধ থেকে কিভাবে দল পরিচালিত হবে তা নিয়ে আলোচনা হওয়ার কথা। যথারিতি আওয়ামীলীগ নেতারা তাদের বক্তব্যে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে তাদের বক্তব্য প্রদান করেন। সভায় নাসিক ০৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শাহআলম সভাপতিত্বে প্রথম দিকে সভা পরিচালনা করেন এইচ এম মাহাবুব । সভা পরিচালনার এক পর্যায়ে মাহাবুব বর্তমান নাসিক ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার জন্য আগামী নাসিক নির্বাচনে সকলের সহযোগীতা কামনা করেন যার ফলস্রুতিতে আরেক কাউন্সিলর পদ প্রার্থী মহসিন ভূইয়ার সমর্থকগুষ্ঠি উত্তেজিত হয়ে উঠলে সভায় এক অরাজক পরিস্থিতির সৃষ্টি হয়। অবস্থা বেগতিক হলে সভায় উপস্থিত সিনিয়র নেতারা তা নিয়ন্ত্রনে আনার জন্য পচেষ্ঠা চালায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। পরিশেষে সিনিয়র নেতারা বলেন আমরা এখানে কোন কাউন্সিলর নমিনেশন দিতে আসিনি এসেছি আওয়ামীলীগের সভাকে সফল করতে।

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads