সেপ্টেম্বর ৩০, ২০২৩, ৪:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ক্ষমতায় না থাকলে বাংলাদেশ অন্ধকারে ফিরে যাবে- প্রধান মন্ত্রী শেখ হাসিনা সংঘবদ্ধ গরু চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার নীলফামারীতে ফেন্সিডিলসহ মা-ছেলে আটক। নারায়ণগঞ্জ বন্দরে ডিবির অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-৪ চিত্তরঞ্জন টেক্সটাইল পল্লী পরিদর্শন করলেন কুয়েত আর্মড ফোর্সেস এর প্রতিনিধি দল। অতিরিক্ত বিদ্যুৎ বিল, হয়রানির মুখে গ্রাহক স্কুল পরিদর্শনে ইউএনও, তিন শ্রেণীতে ছিলেন না কোন শিক্ষার্থী দেশের চিনির বাজার নিয়ন্ত্রণ করতে সরকারি চিনিকলগুলো চালু রাখা ও উৎপাদন বাড়ানো প্রয়োজন- শিল্পসচিব জাকিয়া সুলতানা। আড়াইহাজারে গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ১ আহত তিন জলঢাকা থানায় ৪০০ বোতল ফেনসিডিল সহ দুইজন গ্রেফতার। বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত সড়কগুলোত সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তিতে সৈয়দপুরবাসী। কারিকুলাম ডেভেলপমেন্ট অব স্মার্ট পুলিশিং’ শীর্ষক দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করলেন আইজিপি ওসি শাহাদাত হোসেনকে পুরস্কার দিলেন আইজিপি তিনদিন পর সাগর থেকে জিবিত উদ্ধার ২৯ জেলে সাংবাদিক জিহাদ হোসেন এর আজ শুভ জন্মদিন খালেদা জিয়াসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য ১০ অক্টোবর জাতিসংঘ পরিষদের ৭৮তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গ্যাস ট্যাবলেট দিয়ে প্রায় দেড় লক্ষ টাকার মাছ নিধন।

সিদ্ধিরগঞ্জে পঙ্গু মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত ও তার বাড়ির দেয়াল ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা।

গতকাল সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ডে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহামেদকে কিল ঘুসি ও তার বাড়ির দেয়াল ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে এ বিষয় সিদ্ধিরগঞ্জ থানায় গতরাতে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী মুক্তিযুদ্ধা পরিবার ।

তথ্য নিয়ে জানা যায়, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন একজন কানাডা প্রবাসী যাকে ১৯৭২ সালে বঙ্গবন্ধু নিজে কানাডায় উন্নত চিকিৎসার জন্য পাঠান এবং তাকে দেখতে তার তাবুতে যান,এমনকি বঙ্গমাতা বেগম ফজিলতুন নেছা চামচ দিয়ে তাকে খাবার খাওয়ান যেহেতু স্বাধীনতার যুদ্ধের সময় তার বাম হাত টি বোমার আঘাতে বিচ্ছিন্ন হয়ে যায়। ,তার বাড়ি সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়াড ভুইয়া পাড়া জানা যায় ,তার বাড়ির উপর দিয়ে দীর্ঘদিন মাদক কারবাড়িদের যাতায়াত করতেন আর এই খবর জানতে পেরে সে তার বাড়ির উপর দিয়ে রাস্তায় দেয়াল নির্মান করছিলেন, সেই দেয়াল নির্মানে বাধা দিতে ১০নং ওয়ার্ডের এক ছাত্রলীগ নেতার নেতৃত্বে প্রায় ৫০/৬০ জন সন্ত্রাসী সেই দেয়াল ভাংচুর করেন খবর পেয়ে পঙ্গু মুক্তিযুদ্ধা ঘড় থেকে বের হয়ে বাধা দিতে আসেন তখন এক পর্যায়ে বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিনকে লাথি কিল ঘুসি মারেন এবং তার পরিবারকেও মারধর করেন বলে জানান।এ ব্যপারে থানার এস সাই ফারুক ঘটনাস্থলে এসে তদন্ত করেন

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

One response to “সিদ্ধিরগঞ্জে পঙ্গু মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত ও তার বাড়ির দেয়াল ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা।”

  1. Manjurul Alam says:

    যেখানে রাষ্ট্রীয় ক্ষমতায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ। সেখানে একজন পঙ্গু মুক্তিযোদ্ধা কে লাঞ্ছিত করা হয়েছে এটা কোনোভাবেই বিশ্বাস করতে পারছি না।
    তীব্র প্রতিবাদ জানাই।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads