নভেম্বর ২৬, ২০২২, ১২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
ওএমএস এর পণ্য বিক্রয়ে অনিয়ম বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমান ও জোবাইদা রহমানের গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার এবং বিএনপি নেতা জাকির খানের মুক্তি চাই – আতাউর রহমান মুকুল একজন ভালো জীবনসঙ্গীর বৈশিষ্ট্য সিদ্ধিরগঞ্জে ‘কিশোর গ্যাংয়ের’ হামলায় প্রাণ গেলো কলেজ ছাত্রের বন্দরে বেদে ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ দেশের সমৃদ্ধি কামনায় রুবেল মাদবরের উদ্যোগে আইমান ট্রেডার্সের দোয়া ও ইফতার রূপগঞ্জে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্তরঞ্জন খেয়া ঘাটে ইজারাদার- মাঝিদের ঘাট জমা নিয়ে সিদ্ধান্তহীনতা, নৌকা বন্ধ তিন দিন সময়ের পরিক্রমায় মরে যায় এমপি-মন্ত্রী, মরেনা রেলওয়ে কালো বিড়াল গোপন বিয়ের জের ধরে খুন, আটক ১ গাইবান্ধা পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার সময় সূচী প্রকাশ র‌্যাব-১১’র অভিযানে নারীসহ মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে লুপ কাটিংয়ের মাটি বিক্রি হচ্ছে রাতের আধারে, ব্লক নির্মানে হচ্ছে অনিয়ম পুরোনো চেহারায় চাষাড়ার অবৈধ অটো স্ট্যান্ড নীট কনসার্ন গ্রুপের লিফট ছিঁড়ে অন্তঃসত্ত্বা নারীসহ ১৪ শ্রমিক আহত প্রিয় বাসিনী বাংলাদেশ অ্যাওয়ার্ড ২০২০-২১ পেলেন নারায়ণগঞ্জের আফরোজা ওসমান আগামী ২৩ শে জুন ২১ জেলার ভাগ্যের দুয়ার খুলছে স্বপ্নের পদ্মা সেতু নাসিক-১০নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর জন্মদিনে কাউন্সিলর খোকনের দিনভর বিভিন্ন অনুষ্ঠান ও দোয়ার আয়োজন নাসিক-১০নং ওয়ার্ড যুবলীগ নেতা কাজী আমির এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন
Bartoman khobar Logo

সিদ্ধিরগঞ্জ এম সার্কেস এলাকায় বিএন পি নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ ।

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল পানির কল এম সার্কেস এলাকায় কথিত বিএনপি নেতা ও চিহ্নিত মাদক ব্যবসায়ীর বিরোদ্ধে নিরহ নাসরিন আক্তারের ক্রয়কৃত জমি দখলের অভিযোগ উঠেছে।

নালিশা জমির বহুপূর্ব মালিক সমিউল্লার স্ত্রী মরিয়ম নেছা ১৯৬৮ সালে- ৮৮৮৬ নং সাব কাবলা দলিল মূলে মালিকানা রেকর্ড ভূক্ত হয়। অতঃপর মরিয়ম নেছার নগদ টাকার বিশেষ প্রয়োজন হওয়ায় বিগত ২০/১২/২০০৬ ইং তারিখ নারায়ণগঞ্জ সাব রেজিস্ট্রী অফিসে রেজিস্ট্রীকৃত- ৬৫৫৪ নং সাফ কবলা দলিলমূলে মোসাম্মৎ হালিমা বেগম এর নিকট বিক্রয় করে দেন। এরপর গত ০৬/০২/২০০৭ ইং তারিখ নারায়ণগঞ্জ সহকারী কমিশনার ভূমি অফিসে ৪৭২৪/০৬-০৭নং নামজারী জমাভাগ মোকদ্দমা মূলে নিজ নামে নামজারী জমাভাগ করত ৫৪৬৬ নং জোতের মাধ্যমে এবং ৫৪৬৫ নং পৃথক খতিয়ান সৃজন করে শান্তিপূর্ণ ভাবে ভোগদখলে থাকেন। এরপর হালিমা বেগমের নিকট হইতে তৎকালীন বাজারের ন্যায্য মূল্যে নাসরিন আক্তার বিগত ১০/০৯/২০১৩ তারিখে ৬০৪৮ নং সাব কাবলা দলিল মূলে ঐ জমি ক্রয় করে মালিক ও দখলকার হন। এবং এর পর গোদনাইল ভূমি অফিসে তার নিজ নামে নামজারি জমাভাগ খাজনা খারিজ করেন।

বর্তমানে বিএনপির নামধারী এক নেতা ও গোদনাইল পানির কল এলাকার চিহ্নিত এক মাদক সম্রাজ্ঞী গং জোর পূর্বক উক্ত নালিশা ভূমিটি জবর দখলের পায়তারা করছে বলে অভিযোগ করেন জায়গাটির বর্তমান দখলিস্বত্ব মালিক মোসাম্মৎ নাসরিন আক্তার। নাসরিন আক্তার আরো জানান, এই জমির বহুপূর্ব মালিক মরিয়ম নেছা কর্তৃক একাধিক ফৌজদারী মামলার আসামী আলী হোসেন ওরফে সুইক্কার নিকট হেবা দলিলের মাধ্যমে জাল জালিয়াতির মাধ্যমে একটি ভূয়া দলিল সম্পাদন করে। কিন্তু ঐ হেবা দলিল সম্পাদনের বহু আগেই জালিয়াত সুইক্কার মা সন্তান জেল হাজতে থাকা কালিন সময় তার মা বৃদ্ধা মরিয়ম নেসা একই এলাকার হালিমা বেগমের কাছে সাব কাবলা দলিলের মাধ্যমে গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিক্রয় করেন এবং তার সন্তান কে হত্যা মামলা থেকে মুক্ত করতে খরচ করেন। তাহলে মায়ের বিক্রয় করা জমি সন্তান জেল থেকে বের হয়ে কিভাবে আবার বিক্রয় করার পায়তারা করে ?

এর পুর্বে অত্র ভুমি বর্তমান ক্রয়কৃত মালিক নাসরিন আক্তার একাধিকবার সিদ্ধিরগঞ্জ থানায় উক্ত ভুমি দস্যুদের বিরুদ্ধে জিডি করেন,গত ২৩/৩/১৪ ইং তারিখে যাহার নং ৯২৬ এবং গত ৭/২/১৯ ইং তারিখে যাহার নং ৩৩৭ এমনকি পুলিশ সুপার বরাবরও অভিযোগ করেন গত ২৯/১/১৪ তারিখে যাহার নং অভি,,১৯০। এমনকি আমাদের সংবাদ দাতা সিদ্ধিরগঞ্জ রাজস্য সার্কেলে তথ্য নিয়ে জানতে পারেন জনাবা নাসরিন আক্তার তার নিজ নামে অত্র ভুমি খাজনা খারিজ করেছেন যাহার নং ০২-৪৯৩১/১৮-১৯.তারিখ ১৪/০৭/১৯. ক্রয়কৃত দলিল নং ৬০৪৮ তারিখ ১০/৯/১৩. অরও তথ্য নিয়ে জানা যায় যে উক্ত ভুমি দস্যু গং এর সহায়তায় মাডার মামলার আসামী আলি হোসেন সুইক্কা উক্ত নাসরিনের নামজারির বিরুদ্ধে মিস কেইছ করে ছিলেন যাহার নং ০৮/১৫ পরবর্তিতে তাহা খারিজ হয়ে নাসরিন আক্তারের পক্ষে আদেশ হয়।

উপরোক্ত সকল সঠিক তথ্য গুলি ভুল বুঝিয়ে এলাকায় বিভ্রান্তি ছরাচ্ছে উক্ত ভুমি দস্যু লিমন গং।তাই এ ব্যপারে সঠিক বিচার চেয়ে নাঃগঞ্জ ৫ আসনের সাবেক এমপি প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিণী জনাবা পারভিন ওসমানের কাছে ভোক্তভোগী নাসরিন আক্তার বিচার চেয়েছেন।

সংবাদ টি শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ’বর্তমান খবর'কে জানাতে ই-মেইল করুন- bartomankhobar@gmail.com’ আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।


Bartoman Khobar ads
Bartoman Khobar ads